মুসল্লিদের খুরমা কেক বিস্কুট খাওয়ালেন মেয়র প্রার্থী আতিকুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০১ পিএম, ১৪ জানুয়ারি ২০১৮

বিশ্ব ইজতেমায় আগত মুসল্লিদের খুরমা, কেক, বিস্কুট ও পানি খাওয়ালেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

রোববার উত্তরা রাজলক্ষ্মী কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে এ খাবার বিতরণ করা হয়।

মহাসড়কের পশ্চিম পাশের ফুটপাতে সামিয়ানার নিচে ব্যানার টানিয়ে আগত মুসল্লিদের খাবার সরবরাহ করা হয়। তার পাশে টানানো রয়েছে ফি মেডিকেল ক্যাম্পের ব্যানার। বড় ব্যানারে লেখা বিশ্ব ইজতেমা সফল হোক। বিশ্বের সব প্রান্ত থেকে আগত মুসল্লিদের মো. আতিকুল ইসলামের পক্ষ থেকে জানাই আন্তরিক মোবারকবাদ। সৌজন্যে- উত্তরা রাজলক্ষ্মী কমপ্লেক্স ব্যবসায়ী সমিতি।

এ বিষয়ে জানতে চাইলে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, এটা আমাদের নিয়মিত কাজ। এর আগেও ইজতেমায় আগত মুসল্লিদের আপ্যায়ন করার রেওয়াজ ছিল। গত ১০ বছর ধরে রাজলক্ষ্মী ব্যবসায়ী সমিতি বিশ্ব ইজতেমায় আগত মুসল্লিদের আপ্যায়ন করছে।

atik-(1)

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের চেয়ারে বসতে প্রচার যারা চালাচ্ছেন, তাদের মধ্যে ব্যবসায়ী আতিকুল ইসলাম আওয়ামী লীগের শীর্ষ পর্যায় থেকে ‘সায় পেয়েছেন’ বলে দলটির নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে।

ইতোমধ্যে রাজধানীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন আতিকুল। গণসংযোগের সময় তিনি বলেছেন, তিনি আওয়ামী লীগের ‘ওপর মহল’ থেকে গ্রীন সিগন্যাল পেয়েই গণসংযোগে নেমেছেন।

প্রয়াত সাবেক মেয়র আনিসুল হকের মতো আতিকুলও তৈরি পোশাক খাতের ব্যবসায়ী নেতা। আনিসুল হক এ খাতের উদ্যোক্তাদের সংগঠন বিজিএমইএর সভাপতি হওয়ার পর এফবিসিসিআইর সভাপতির দায়িত্বও পালন করেছিলেন। আতিকুলও বিজিএমইএর সভাপতি ছিলেন ২০১৩-১৪ মেয়াদে।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন ২৬ ফেব্রুয়ারি। ইতোমধ্যে বিভিন্ন দলের মেয়র প্রার্থীরা মনোনয়ন ফরম কিনছেন।

এফএইচ/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :