বদলি হচ্ছেন ২৪ সাব-রেজিস্ট্রার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

নিবন্ধন অধিদফতরের ২৪ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হচ্ছে। আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয় বৃহস্পতিবার বদলি সংক্রান্ত ফাইলে অনুমোদন দিয়েছে।

আইন মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, নিবন্ধন অধিদফতরের মহাপরিদর্শককে ২৮ জানুয়ারির মধ্যে এই ২৪ জন সাব-রেজিস্ট্রারকে বদলির আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করতে বলা হয়েছে।

যারা বদলি হচ্ছেন

শফিকুল আলমকে পিরোজপুরের স্বরূপকাঠি থেকে পিরোজপুর সদরে, মো. মিজাহারুল ইসলামকে কুড়িগ্রামের রাজারহাট থেকে সিলেটের ফেঞ্চুগঞ্জে, মাইকেল মহিউদ্দিন আব্দুল্লাহকে মানিকগঞ্জের ঘিওর থেকে মুন্সিগঞ্জ সদরে, সালাউদ্দিন আহমেদকে মুন্সিগঞ্জ সদর থেকে চট্টগ্রামের আনোয়ারায়, মো. হালিমুজ্জামানকে চট্টগ্রামের আনোয়ারা থেকে নরসিংদীর রায়পুরে, হীরন্দ্র নাথ মিস্ত্রীকে পিরোজপুর সদর থেকে নড়াইল সদরে, মো. মনিরুল ইসলামকে নরসিংদীর মনোহরদী থেকে গাজীপুর সদরে, মো. বোরহান উদ্দিন সরকারকে টাঙ্গাইলের কালিহাতি থেকে টাঙ্গাইলের নাগরপুরে, মো. তোফাজ্জল হোসেনকে টাঙ্গাইলের নাগরপুর থেকে টাঙ্গাইলের কালিহাতিতে, মো. আব্দুল হাফিজকে যশোরের শার্শা থেকে খুলনার রূপসীতে, অজয় কুমার সাহাকে খুলনার রূপসী থেকে সাতক্ষীরার কালিগঞ্জে, জাহাঙ্গীর করিব মো. ফয়সলকে বাগেরহাট সদর থেকে পিরোজপুরের মঠবাড়িয়ায় বদলি করতে বলেছে আইন মন্ত্রণালয়।

এছাড়া সঞ্জয় কুমার আচার্য্যকে ফেনীর মতিগঞ্জ থেকে ঝিনাইদহের শৈলকুপায়, গোবিন্দ সাহাকে রাজশাহীর দুর্গাপুর থেকে মানিকগঞ্জের ঘিওরে, মো. ওসমান গণি মণ্ডলকে চট্টগ্রামের বাঁশখালী থেকে নরসিংদীর মনোহরদীতে, মো. হায়দার আলী খানকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে কিশোরগঞ্জের কটিয়াদীতে, আজাহারুল ইসলামকে কিশোরগঞ্জের কটিয়াদি থেকে জামালপুর সদরে, মো. নুর-এ-আলামকে জামালপুরের মেলান্দহ থেকে মাদারীপুর সদরে, মো. জাহিদুল ইসলামকে মাদারীপুর সদর থেকে গাজীপুরের কাপাসিয়ায়, মো. আবুল কালাম আজাদকে ঢাকার দোহার থেকে কুমিল্লার হোমনায়, মো. নুরুল আমিনকে হবিগঞ্জের নবীগঞ্জ থেকে বাগেরহাট সদরে, ওমর ফারুককে পটুয়াখালী সদর থেকে যশোরের শার্শায়, আব্দুর রবকে যশোরের মনিরামপুর থেকে পটুয়াখালী সদরে এবং হাফিজা হাকিম রুমাকে চট্টগ্রামের হাটহাজারী থেকে ঢাকার দোহারে বদলির জন্য প্রজ্ঞাপন জারি করতে বলা হয়েছে।

আরএমএম/জেডএ/পিআর

আপনার মতামত লিখুন :