অাইভীর শরীরের কন্ডিশন কী জানা যাবে অাজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৮ এএম, ২০ জানুয়ারি ২০১৮

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে তার শরীরের সার্বিক পরিস্থিতির ব্যাপারে জানা যাবে শনিবার সকালে মস্তিস্কের সিটি স্ক্যান করার পর।

আইভীর চিকিৎসার দায়িত্বে থাকা ডা. বরেণ চক্রবর্তী এ তথ্য জানিয়েছেন। এই চিকিৎসক বলেন, রোগীর মাথায় অাঘাত রয়েছে। অাঘাতের কারণে রক্তক্ষরণ হয়েছে। শঙ্কা এখানেই। মাথায় যে কোনো ধরনের হ্যামারেজ (ক্ষত) স্পর্শকাতর বিষয়। পরবর্তী সিটি স্ক্যান করার পরেই জানা যাবে, তার শরীরের কন্ডিশন (অবস্থা) অাসলে কী।

মাথায় অাঘাতপ্রাপ্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি রয়েছেন সেলিনা হায়াৎ আইভি। ল্যাবএইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর রহমান লেলিন জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার বিকেলে হাসপাতালে ভর্তি হন আইভী। মাথায় রক্তক্ষরণ দেখে তাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখেন চিকিৎসকরা। তার চিকিৎসাসেবা নিয়ে ইতোমধ্যেই তিনবার বোর্ড গঠন করা হয়েছে। শনিবার ফের সিটি স্ক্যান করা হবে। সিটি স্ক্যান প্রতিবেদনের পরিপ্রেক্ষিতেই পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

লেনিন বলেন, রোগী (অাইভি) কথা বলতে পারছেন। খেতেও পারছেন। পরিস্থিতি স্থিতিশীল অবস্থায় অাছে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে মঙ্গলবার চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। উভয় পক্ষের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এতে মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক লোক আহত হন। তখন নেতাকর্মীরা মানব ঢাল দিয়ে আইভীকে রক্ষা করেন। এরপর বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগরভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ডা. আইভী। ফলে তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়।

এএসএস/জেডএ

আপনার মতামত লিখুন :