মোহাম্মদপুরে ৮ প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৮ পিএম, ০৩ জুলাই ২০১৮

পেস্ট্রি কেক ও চকলেটের মোড়কে উৎপাদন এবং পণ্যে মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় রাজধানীর মোহাম্মদপুরের আট প্রতিষ্ঠানকে দুই লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

মঙ্গলবার অভিযান চা‌লি‌য়ে প্রতিষ্ঠানটিকে জরিমানা করা হয়। মেয়াদোত্তীর্ণ ওষধ বিক্রি, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি এবং উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকায় প্রতিষ্ঠানগুলোকে দুই লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

প্রতিষ্ঠানগুলো হলো রসের ফোটা, খান ফার্মেসি, আসশেফা ফার্মেসি, সুরিচি রেস্টুরেন্ট, মি. বেকার, আনোয়ার স্টোর, মোহাম্মদিয়া কসমেটিকস এবং বিসমিল্লাহ স্টোর।

অভিযান প‌রিচালনা ক‌রেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক জান্নাতুল ফেরদাউস। আর সার্বিক সহযোগিতা করেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১১ এর সদস্যরা।

জান্নাতুল ফেরদাউস বলেন, আজ মোহাম্মদপুর এলাকায় বাজার অভিযানকালে আট প্রতিষ্ঠানকে মোট দুই লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসআই/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]