সায়েন্সল্যাবে ছাত্রদের মধ্যে উত্তেজনা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ০৪ আগস্ট ২০১৮

ঝিগাতলায় আন্দোলনে থাকা ৫ শিক্ষার্থীকে ছাত্রলীগের নেতাকর্মীরা পিটিয়েছে- এমন খবর ছড়িয়ে পড়লে সায়েন্সল্যাবে অবস্থানকারী ছাত্রদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

ঘটনাস্থল থেকে জাগো নিউজের নিজস্ব প্রতিবেদক মেসবাহুল হক জানিয়েছেন, সায়েন্সল্যাব থেকে অনেক শিক্ষার্থী চলে যেতে চাচ্ছেন কিন্তু ভয়ে যেতে পারছেন না। আবার অনেকেই লাঠিসোটা নিয়ে প্রতিরোধের জন্য অবস্থান করছেন। যারা ফিরছেন তারাও কয়েকজন একসঙ্গে হয়ে ফিরছেন।

এরআগে সায়েন্সল্যাব থেকে এলিফ্যান্ট রোড ও নিউমার্কেটগামী সড়কে ‘জরুরি’ ছাড়া প্রায় সব ধরনের যান চলাচল বন্ধ করে দিয়েছিল আন্দোলনরত শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গেল ২৯ জুলাই দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাস স্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের একটি বাসচাপায় নিহত হন মিম ও করিম নামে দুই শিক্ষার্থী। ওই দুর্ঘটনায় ১০-১৫ জন শিক্ষার্থী আহতও হন।

jagonews24

এ ঘটনায় দিয়ার বাবা ওই দিনই ক্যান্টনমেন্ট থানায় একটি মামলা করেন।

দুই শিক্ষার্থী নিহত হওয়ার পর থেকেই নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থীরা। শনিবার তাদের আন্দোলনের সপ্তম দিনেও স্থবির হয়ে রয়েছে রাজধানী ঢাকা। নিরাপত্তাহীনতার অজুহাতে ঢাকা শহরের সব রুটে বাস চলাচল বন্ধ রেখেছেন পরিবহন মালিকরা।

এমইউএইচ/এনএফ/আরআইপি

আপনার মতামত লিখুন :