হানিফ কাউন্টারে ছাত্রলীগের ভাঙচুর, ছাড়ছে না গাড়ি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

চট্টগ্রামে হানিফ পরিবহনের বিভিন্ন কাউন্টারে তালা দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। অভিযোগ পাওয়া গেছে ভাঙচুরেরও। এ অবস্থায় নিরাপত্তার কারণে শনিবার বিকেল থেকে চট্টগ্রাম থেকে সারাদেশে হানিফের বাস চলাচল বন্ধ রয়েছে।

চট্টগ্রাম নগরের দামপাড়া কাউন্টারের কর্মকর্তা মাহতাব জাগো নিউজকে বলেন, ‘বিকেল ৩টার দিকে কিছু ছাত্রলীগ কর্মী কাউন্টারে এসে ভাঙচুর চালায় এবং বাস চলাচল বন্ধ রাখতে বলে। এরপর থেকে সারাদেশের বিভিন্ন স্থানের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার অপেক্ষায় থাকা বাসগুলোর যাত্রা বাতিল করা হয়। নতুন করে বাসের টিকিট বিক্রি করা হচ্ছে না।’

এর আগে শনিবার দুপুরে নগরীর বাকলিয়া থানার কর্ণফুলী ব্রীজ এলাকায় হানিফ পরিবহনের কাউন্টারে তালা দিয়েছে দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

হানিফ পরিবহনের একে খান কাউন্টারের কর্মকর্তা মামুন জাগো নিউজকে বলেন, ‘দুপুরে দামপাড়া কাউন্টার ভাঙচুরের পর থেকে আমরা টিকিট বিক্রি বন্ধ রেখেছি। তবে কর্ণফুলীতে যে কাউন্টারটি ভাঙচুর হয়েছে সেই কাউন্টার হানিফের নয়। অনেকে হানিফ নামের সঙ্গে সুপার বা ডিলেক্স লাগিয়ে বাস চালায়। পরিস্থিতি ভালো হলে রাতে দু’একটা বাস ছাড়ার সম্ভাবনা রয়েছে।’

ছাত্রলীগ নেতাকর্মীরা বলছেন, হানিফ পরিবহনের কাউন্টারে কোনো ধরনের ভাঙচুর হয়নি। ২১ আগস্ট গ্রেনেড হামলায় হানিফ পরিবহনের মালিক মো. হানিফের ফাঁসির রায় দিয়েছেন আদালত। এই নৃসংশ হত্যাকাণ্ডে জড়িত থাকায় চট্টগ্রামে মো. হানিফের মালিকানাধীন ‘হানিফ পরিবহন’র বাস চলাচল বন্ধ করে দিয়েছে ছাত্রলীগ।

এ বিষয়ে জানতে খুলশী থানার ওসি শেখ নাসির উদ্দিনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি মিটিংয়ে আছেন বলে সংযোগ কেটে দেন।

আবু আজাদ/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :