২০ হাজার ইয়াবাসহ সোহাগ পরিবহনের চালক আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ২০ অক্টোবর ২০১৮

রাজধানীর মালিবাগে ২০ হাজার পিস ইয়াবাসহ আনিছুল হক দুলাল (৪৮) নামে সোহাগ পরিবহনের এক চালককে আটক করেছে র‌্যাব।

শনিবার সকাল ৭টার দিকে র‌্যাব-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রমনা থানাধীন সাফেনা উইমেন্স ডেন্টাল কলেজ হাসপাতাল সংলগ্ন নবাবী খানাপিনা রেস্তোরাঁর সামনে থেকে তাকে আটক করে।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, রমনার ১১৩ ডিআইটি সড়কের সামনে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে মাদক ব্যবসায়ীরা সমবেত হবেন- এমন তথ্যে র‌্যাব-২ এর একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় আটক হন আনিছুল হক।

জিজ্ঞাসাবাদে প্রথমে ইয়াবার চালানের কথা অস্বীকার করলেও পরে আনিছুল হক র‌্যাবকে জানান, দীর্ঘদিন যাবত সোহাগ পরিবহনের স্ক্যানিয়া গাড়ির চালক হিসেবে কক্সবাজার থেকে ঢাকায় যাতায়াত করে আসছিলেন তিনি। অভিজাত গাড়ির চালক হিসেবে লোকচক্ষুর অন্তরালে খুব সহজেই ইয়াবা পাচার করে আসছিলেন।

জিজ্ঞাসাবাদে তিনি আরও জানান, প্রতি চালান গন্তব্যে পৌঁছে দেয়ার বিনিময়ে তিনি পেতেন আট হাজার টাকা। ইয়াবার ব্যাপক চাহিদা থাকায় চড়াদামে বিক্রয়ের উদ্দেশ্য তিনি কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে নিত্যনতুন কৌশল ব্যবহার করে রাজধানীসহ দেশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিলেন।

জেইউ/বিএ/আরআইপি