এফপিএবির লটারির ‘ড্র’ ১৫ ডিসেম্বর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ২১ অক্টোবর ২০১৮

এফপিএবি (ফ্যামিলি প্লানিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ) লটারি ‘ড্র’ অনুষ্ঠিত হবে আগামী ১৫ ডিসেম্বর। এতে ২৫ লাখ টাকার প্রথম পুরস্কারসহ মোট ৪০ লাখ টাকার এক হাজার একটি পুরস্কার প্রদান করা হবে। ২০ টাকা মূল্যমানের ১০টি সিরিজের লটারির টিকিট বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, ব্যাংক, মোবাইল কোম্পানি এবং এজেন্টের মাধ্যমে বিক্রি হবে।

রোববার রাজধানীর নয়াপল্টনে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতির (এফপিএবি) প্রধান কার্যালয়ে শহীদ ময়েজউদ্দিন মিলনায়তনে ‘এফপিএবি লটারি ২০১৮’ উদ্বোধন অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

এতে প্রধান অথিতির বক্তব্যে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেন, সরকারের পাশাপাশি বেসরকারি বিভিন্ন সংস্থা নারী উন্নয়নে প্রশংসনীয় ভূমিকা রাখছে। বাংলাদেশে পরিবার পরিকল্পনাকে জনপ্রিয় করতে এফপিএবি (ফ্যামিলি প্লানিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ) অনেক গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। পরিবার পরিকল্পনা, প্রজনন স্বাস্থ্য, ও নারী স্বাস্থ্য রক্ষায় এই সংস্থাটি যে কাজ করছে তা অব্যাহত রাখতে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয় আরও সহযোগিতা করবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এফপিএবির সভাপতি মো. মাসুদুর রহমান । বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম এনডিসি, নির্বাহী পরিচালক ড. এএফএম মতিউর, অবৈতনিক মহাসচিব মিজানুর রহমান খান লিটন প্রমুখ।

এফএইচএস/জেডএ/পিআর

আপনার মতামত লিখুন :