গেন্ডারিয়া ও কেরানীগঞ্জে ৮ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৪ এএম, ২১ জানুয়ারি ২০১৯

রাজধানীর গেন্ডারিয়া ও ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার বিকেল ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মেজর সৈয়দ ইমারান হোসেনের নেতৃত্বে দুটি বিশেষ মাদক বিরোধী অভিযানে তাদের আটক করে।

আটকরা হলেন- মো. রুবেল (২৮), আহেম্মেদ জায়েদ বিন বাশার ওরফে জিমি ও মোছা. মুর্শিদা বেগম ওরফে রুনা (৩৫)।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, ডিএমপি গেন্ডারিয়া থানাধীন ১১০/শরৎচন্দ্রগুপ্ত লেনে অভিযান পরিচালনা করে ছয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট, দুটি মোবাইল ও এক লাখ ২৩ টাকাসহ রুবেল (২৮), আহম্মেদ জায়েদ নামে ওই দুজনকে আটক করা হয়।

অপর অভিযানে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া চৌরাস্তা শুভাঢ্যা পূর্বপাড়া আজিজ ম্যানসন এর ৪র্থ তলার উত্তর পাশে ফ্লাট থেকে ২ হাজার ৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোছা মুর্শিদা বেগম রুনা নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে- আটকরা প্রত্যেকেই পেশাদার মাদক ব্যবসায়ী ছিলেন। প্রতিনিয়ত কক্সবাজার হতে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেইউ/এমবিআর

আপনার মতামত লিখুন :