‘কাদের সুস্থ হয়ে ফিরলে তাকে নিয়ে সেতু-ফ্লাইওভার দেখতে যাব’

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ১৬ মার্চ ২০১৯
ফাইল ছবি

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সুস্থ হয়ে দেশে ফিরলে কাদেরকে নিয়ে আমি উদ্বোধনকৃত সেতু ও ফ্লাইওভার দেখতে যাব। এ সময় তিনি ওবায়দুল কাদেরের জন্য দেশবাসীর কাছে দোয়া চান।

প্রধানমন্ত্রী বলেন, ওবায়দুল কাদের সুস্থ থাকলে এ অনুষ্ঠানে থাকতো। আজকের কর্মসূচি কাদের নিজেই ঠিক করেছে। কিন্তু অসুস্থতার জন্য বিদেশে চিকিৎসার কারণে থাকতে পারেনি।

শনিবার (১৬ মার্চ) সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে দ্বিতীয় কাঁচপুর সেতু, ঢাকা সিলেট মহাসড়কের ভুলতার চারলেন বিশিষ্ট ফ্লাইওভার এবং লতিফপুর রেলওয়ে ওভারপাসের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যের শুরুতে তিনি এসব কথা বলেন।

উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সচিব মো. নজিবুর রহমান। অনুষ্ঠানের শুরুতে ওবায়দুল কাদেরের কথা উল্লেখ করে তিনি বলেন, অসুস্থ হওয়ার একদিন আগে ওবায়দুল কাদের কাঁচপুর সেতু এবং ভুলতা ফ্লাইওভারের কাজ দেখতে যান। তার ঘন ঘন স্পটে যাওয়া এবং কাজ দ্রুত শেষ করার তাগিদ দেয়ার কারণেই নির্ধারিত সময়ের দু’মাস আগেই প্রকল্পের কাজ শেষ হয়েছে।

তিনি আরও বলেন, ওখান থেকে (পরিদর্শন শেষে) মন্ত্রণালয়ে ফিরে তিনি এসব প্রকল্প উদ্বোধনের দিন তারিখ ঠিক করেন। যিনি উদ্বোধনের দিন তারিখ ঠিক করলেন তিনি আজ অসুস্থ হয়ে বিদেশে চিকিৎসাধীন। আমি তার সুস্থতা কামনা করি। উনি যেন দ্রুত আমাদের মাঝে ফিরে আসেন।

এফএইচএস/আরএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]