ঈদে ১২ দিন ২৪ ঘণ্টা খোলা থাকবে সিএনজি স্টেশন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৯ পিএম, ০৯ মে ২০১৯
ফাইল ছবি

ঈদের সময় সিএনজি স্টেশন ১২ দিন ২৪ ঘণ্টা খোলার রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। ঈদের আগে ৭ দিন ও পরে ৫ দিন সিএনজি স্টেশন খোলা থাকবে।

বৃহস্পতিবার ঈদে সড়ক-মহাসড়কে যাত্রী সাধারণের যাতায়াত নিরাপদ ও বির্বিঘ্ন করতে কার্যকর ব্যবস্থা গ্রহণে করণীয় নির্ধারণে সচিবালয়ে আন্তঃমন্ত্রণালয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভা শেষে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, যানবাহনে জ্বালানি সরবরাহের ক্ষেত্রে যাতে কোনো সমস্যা না হয়, সেজন্য ঈদের আগে ৭ দিন ও পরে ৫ দিন ২৪ ঘণ্টা সিএনজি স্টেশন খোলা রাখা হবে। আমরা এ বিষয়ে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়কে অনুরোধ করব।

সিএনজি স্টেশনগুলোতে সাধারণত বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়। এবার রমজান মাস ২৯ দিনে হলে ঈদ হবে ৫ জুন আর রমজান ৩০ দিনে শেষ হলে ঈদ হবে ৬ জুন। তবে ঈদ যেদিনই হোক, এবার ছুটি শুরু হবে ৪ জুন। ৫ জুন ঈদ হলে ছুটি থাকবে ৪, ৫ ও ৬ জুন। আর ৬ তারিখে হলে ঈদের ছুটি এক দিন বেড়ে ৭ জুন পর্যন্ত হবে। এক্ষেত্রে ঈদের ছুটি হবে ৪, ৫, ৬ ও ৭ জুন।

আরএমএম/এমএসএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।