সমন্বয়হীনতার কারণে ভোগান্তিতে ই-টিকেটিং প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২৫ মে ২০১৯

দক্ষতা, সক্ষমতা ও সমন্বয়হীনতার কারণে ই-টিকেটিং প্রার্থীদের ভোগান্তি সৃষ্টি হচ্ছে বলে অভিযোগ জানিয়েছে বাংলাদেশ মুঠোফোন গ্রাহক অ্যাসোসিয়েশন।

শনিবার সংগঠনটির সভাপতি মহিউদ্দিন আহমেদ ও কার্যকারি পরিষদের সদস্য কাজী আমান উল্যাহ মাহফুজসহ কমলাপুর রেলস্টেশন শেষে এ অভিযোগ করেন।

পরিদর্শনকালে লাইনে দাঁড়ানো টিকিটপ্রত্যাশীদের কথা শোনেন মহিউদ্দিন আহমেদ। পরে অ্যাপভিত্তিক প্রতিষ্ঠান সিএনএস কর্মকর্তাদের সঙ্গে আলাপ করে স্টেশন ম্যানেজার আমিনুল হকের সঙ্গে কথা বলেন তিনি।

মহিউদ্দিন আহমেদ বলেন, এবার ঈদ যাত্রায় ৫০ লাখ মানুষ ট্রেনে বাড়িতে যেতে চায়। ফলে দৈনিক প্রায় ৫০ হাজার মানুষ অনলাইনে টিকিট কাটতে গিয়ে বিপত্তির সৃষ্টি হচ্ছে। কারণ দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠানের দক্ষতা ও সক্ষমতার অভাব রয়েছে।

এছাড়া রেলওয়ের সার্ভার দুর্বলতা ও জাতীয় পরিচয়পত্র দিয়ে যাচাই করার ফলে নির্বাচন কমিশনের সঙ্গে সমন্বয় হচ্ছে না। এ কারণেই টিকিট প্রাপ্তি বাধাগ্রস্ত হচ্ছে।

এএস/এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]