বিক্রমপুর-মুন্সীগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের ইফতার অনুষ্ঠিত

ফয়সাল খান
ফয়সাল খান ফয়সাল খান , ভ্রমণ লেখক
প্রকাশিত: ১০:২৯ পিএম, ৩০ মে ২০১৯

বিক্রমপুর-মুন্সীগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের মাওলানা মোহাম্মাদ আকরাম খাঁ মিলনায়তনে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহি বি. চৌধুরী। সভাপতিত্ব করেন সোহাগ বাবু ও সঞ্চালনায় ছিলেন ফজলে লোটাস।

bm

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ও পরিবহন প্রশাসক আব্দুল্লাহ আল মাসুদ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্টেট সাজ্জাদ হোসেন, আওয়ামী লীগের প্রচার প্রকাশনা কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য গিয়াস উদ্দিন আহমেদ, স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম সারোয়ার মামুন, আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক উপ-কমিটির সদস্য মাকসুদ রহমান ডাবলু, অর্থ ও পরিকল্পনা কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এস এম রফিকুল ইসলাম সুজন, ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য জাকির শেখ, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বর্তমানে যুবলীগ সদস্য আসাদুজ্জামান সুমন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা আরশাদ আকাশ, গেন্ডারিয়া থানার ওসি রাসেল মাহমুদ, শ্যামপুর থানা ওসি জামাল হোসাইন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফয়সাল খান, ছাত্রলীগের সহ-সম্পাদক রনি চৌধুরী, বিক্রমপুর-মুন্সীগঞ্জ ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল্লাহ আল-আমিন, সংগঠনের সাবেক সভাপতি গোলাম কবির ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিক্রমপুর-মুন্সীগঞ্জ ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সাইফুল ইসলাম।

bm

অনুষ্ঠানে গণ্যমান্য ও রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি মাহী বি. চৌধুরী বলেন, বিক্রমপুরের ইতিহাস-ঐতিহ্য রক্ষায় ছাত্রসমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে আর এর নেতৃত্ব দেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এই ছাত্র সংগঠন।

উপস্থিত অতিথিরা এই সংগঠনের যেকোন প্রয়োজনে পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিএ