৫ মাসের বাচ্চাকে এভাবে কেউ হত্যা করতে পারে?

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ০৩ জুলাই ২০২০
প্রতীকী ছবি

রাজধানী আদাবরের একটি বাসায় পাঁচ মাস বয়সী এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে উত্তর আদাবর ৩৮/১০ নম্বর বাসায় এ ঘটনায় ঘটে। ঘটনাস্থলে পৌঁছে আদাবর থানার ওসি শহিদুজ্জামান বলেন, ৫ মাসের বাচ্চাকে এভাবে কেউ হত্যা করতে পারে?

পুলিশ শিশুটির রক্তাক্ত মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আদাবর থানার ওসি শহিদুজ্জামান জাগো নিউজকে বলেন, শিশুটির নাম সাদিয়া। বাবা শাহজাহান, মিস্ত্রির কাজ করেন। মা মুর্শিদা বেগম, গৃহিনী।

adabar-01.jpg

‘জুমার নামাজের সময় স্থানীয় মুসল্লিদের খবরের ভিত্তিতে পুলিশ ফোর্স ঘটনাস্থলে পাঠানো হয়। পরে আমি নিজেই ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে জেনেছি এবং দেখেছি যে, টিনশেড বস্তি ঘর। পালা করে রান্না করতে হয়। রান্না করতে গিয়েছিলেন মা মুর্শিদা বেগম। এর ফাঁকেই দুপুর ১২টার দিকে কে বা কারা ওই শিশুটিকে ধারাল অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে।’

ওসি বলেন, একটা নিষ্পাপ ৪/৫ মাসের বাচ্চাকে মানুষ এভাবে হত্যা করতে পারে, ভাবা যায় না। তবে যেই খুন করুক না কেন, খুঁজে বের করা হবে। আমরা এখনও নিশ্চিত হতে পারিনি। তবে কিছু ক্লু পেয়েছি। খুব দ্রুতই খুনিকে গ্রেফতার করতে পারব।

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ এবং শিশুটির সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেইউ/এমএআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]