মিরপুরে মোটরসাইকেল চুরি, দুইজনকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ০২ আগস্ট ২০২০
ছবিতে প্রদর্শিত ব্যক্তিদের খুঁজছে পুলিশ।

রাজধানীর মিরপুর-১০ থেকে একটি মোটরসাইকেল চুরির ঘটনায় দুইজনকে খুঁজছে পুলিশ। এ ঘটনায় গত ৬ জুলাই মিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

রোববার (২ আগস্ট) মিরপুর মডেল থানা জানায়, গত ৪ জুলাই দুপুর দেড়টায় মিরপুর-১০ এর ব্লক-সি ২২ নম্বর সড়কের ফুটপাত থেকে একটি নীল রংয়ের বাজাজ পালসার-১৫০ সিসি (ঢাকা মেট্রো-ল-৩৩-৭২৮৫) মোটরসাইকেল চুরি হয়ে যায়।

এ ঘটনায় মোটরসাইকেল মালিকের অভিযোগে প্রেক্ষিতে ৬ জুলাই মিরপুর মডেল থানায় একটি মামলা হয়। মামলা তদন্তে পুলিশ সিসিটিভিতে ধারণকৃত ভিডিও ফুটেজ সংগ্রহ করে। ভিডিও ফুটেজে দেখা যায়, দুইজন ব্যক্তি মোটরসাইকেলটি চুরি করে চালিয়ে নিয়ে যাচ্ছে।

মিরপুর থানা পুলিশ জানায়, মামলার সুষ্ঠু তদন্তের জন্য ছবি ও ভিডিও ফুটেজে প্রদর্শিত ব্যক্তিদের সন্ধান জানা একান্ত প্রয়োজন। যদি কেউ এই দুজনের সন্ধান জেনে থাকেন তা হলে মিরপুর মডেল থানায় (ভারপ্রাপ্ত কর্মকর্তা- ০১৭১৩৩৭৩১৮৯) যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

এআর/বিএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]