পুলিশ জাতীয় দলে খেলার যোগ্যতা অর্জন করবে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২৩ জানুয়ারি ২০২১

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বলেছেন, বাংলাদেশ বর্তমানে বৈশ্বিক পরিমণ্ডলে ক্রিকেট পরাশক্তি হিসেবে আবির্ভূত হয়েছে। পুলিশ ক্রিকেট টিমকে এগিয়ে নিয়ে যেতে হবে। যাতে অদূর ভবিষ্যতে বাংলাদেশ পুলিশের খেলোয়াড়রা জাতীয় দলে খেলার যোগ্যতা অর্জন করতে পারে।

শনিবার (২৩ জানুয়ারি) উত্তরার এপিবিএন মাঠে বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ আইজিপি কাপ-২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, খেলাধুলা পুলিশ সদস্যদের প্রশিক্ষণের একটা অংশ। খেলাধুলা শরীর গঠনে সহায়তার পাশাপাশি শৃঙ্খলাবোধ জাগ্রত করে, যা পুলিশের পেশাগত কাজে অত্যন্ত সহায়ক।

jagonews24

তিনি আরও বলেন, একজন পুলিশ সদস্যকে আগে একজন ভালো মানুষ হতে হবে। ভালো মানুষের সব গুণাবলী অর্জন করতে হবে। কর্তব্যে ও আচরণে ভালো মানুষের গুণাবলী ও মানবিক মূল্যবোধের প্রতিফলন ঘটাতে হবে।

বাংলাদেশ পুলিশ ক্রিকেট চ্যাম্পিয়নশিপ আইজিপি কাপ-২০২০ এর ফাইনাল ম্যাচে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ক্রিকেট দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এপিবিএন। পুলিশের আইজিপি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল এবং অন্যান্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এসজে/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]