সংসদ সদস্যদের হারালো টিম ডিএনসিসি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৬ পিএম, ০৬ মার্চ ২০২১
ব্যাট করছেন মেয়র আতিকুল ইসলাম

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) বনাম পার্লামেন্ট মেম্বারস ক্লাবের প্রীতি টি২০ ক্রিকেট ম্যাচে দুই উইকেটে জয়লাভ করেছে ডিএনসিসি। শনিবার (৬ মার্চ) বনানীর শহীদ যায়ান চৌধুরী মাঠ উদ্বোধন উপলক্ষে এ ম্যাচের আয়োজন করা হয়।

ম্যাচে প্রথমে ব্যাট করে পার্লামেন্ট মেম্বারস ক্লাব নির্ধারিত ২০ ওভারে ৯ ইউকেট হারিয়ে ১১১ রান সংগ্রহ করে। সংসদ সদস্য তানভীর হাসান ২৮ এবং জুয়েল আরেং ২৩ রান করেন। আট রান করে আউট হন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ডিএনসিসির সানি ও নাশোয়ান তিনটি করে ইউকেট নেন।

jagonews24

জবাবে ব্যাট করতে নেমে ডিএনসিসি ৮ বল বাকি থাকতেই জয়লাভ করে। ডিএনসিসির রাব্বী ১৭, নাশোয়ান ১৪ ও সাইফুদ্দিন ১০ রান করেন। পাঁচ রান করে আউট হন মেয়র আতিকুল ইসলাম। পার্লামেন্ট মেম্বারস ক্লাবের শফিউল ইসলাম শিমুল ৩ ইউকেট লাভ করেন। ম্যান অব দ্য ম্যাচ হন ডিএনসিসির নাশোয়ান।

ম্যাচ শুরুর আগে ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘আজকে পার্লামেন্ট মেম্বারস ক্লাব এখানে খেলতে এসেছে। এটি অনেক বড় ব্যাপার। সকল দখলকৃত মাঠ উদ্ধার করে উন্নয়ন শেষে জনগণের জন্য, ভবিষ্যৎ প্রজন্মের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। এই প্রীতি ক্রিকেট ম্যাচের মাধ্যমে এই ম্যাসেজ আমি দিতে চাই।’

এমএমএ/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]