৯৯৯ এ ফোন : চলন্ত ট্রেন থেকে পড়ে যাওয়া কিশোর উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১২ এএম, ০৯ মার্চ ২০২১

খুলনা থেকে নাভারণগামী বেনাপোল এক্সপ্রেসের বগির দরজার পাশে দাঁড়ানো এক কিশোর (১৬) অসাবধানতাবশত ট্রেন থেকে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে ট্রেনে থাকা এক যাত্রী ৯৯৯-এ ফোন করে ঘটনাটি জানান।

পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে মাথায় সেলাই দেয়। পরে ওই কিশোরকে বাড়ি পৌঁছে দেয়ারও ব্যবস্থা করে পুলিশ।

সোমবার (৮ মার্চ) দুপুর সোয়া দুইটার দিকে এমন ফোন কল পান বলে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর পরিদর্শক আনোয়ার সাত্তার নিশ্চিত করেন।

তিনি বলেন, ট্রেনটি খুলনা থেকে নাভারণ যাচ্ছিল এবং ঘটনার সময় ট্রেনটি যশোরের বসুন্দিয়ার মোড় বাস স্টেশন অতিক্রম করে। ৯৯৯ তাৎক্ষণিকভাবে ট্রেনে থাকা ওই কলারের সঙ্গে যশোর কোতয়ালী থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়।

৯৯৯ থেকে সংবাদ পেয়ে যশোর কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) জাকিরের নেতৃত্বে একটি দল দ্রুত ঘটনাস্থলে গিয়ে পড়ে যাওয়া কিশোরকে উদ্ধার করে যশোর জেলা হাসপাতালে নিয়ে যায়।

পরিদর্শক আনোয়ার সাত্তার আরও বলেন, ট্রেন থেকে পড়ে গিয়ে ওই কিশোরের মাথা কেটে যায়। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে মাথায় ৫টি সেলাই দেয়। পরে চিকিৎসকেরা তাকে আশংকামুক্ত বলে জানালে পুলিশ একটি অটোরিকশায় নাভারণে কিশোরের বাড়িতে পৌঁছে দেয়ার ব্যবস্থা করে।

টিটি/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]