খেলাধুলায় নিয়মিতভাবে পৃষ্ঠপোষকতা করছে সরকার : পরিবেশমন্ত্রী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫২ এএম, ০৯ মার্চ ২০২১

মৌলভীবাজারের বড়লেখা শহরের উত্তর অথবা দক্ষিণ প্রান্তের যেখানেই ১০ বিঘার সমপরিমাণ জমি পাওয়া যাবে সেখানেই স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন।

বর্তমান সরকার খেলাধুলায় নিয়মিতভাবে পৃষ্ঠপোষকতা করছে। তারই অংশ হিসেবে অচিরেই বড়লেখা উপজেলায় স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে তিনি মন্তব্য করেন।

সোমবার (৮ মার্চ) মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পি সি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন বড়লেখা (কোয়াব) আয়োজিত বড়লেখা ক্রিকেট লীগের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খেলোয়াড়দের উদ্দেশ্যে পরিবেশমন্ত্রী বলেন, ‘শরীর ও মনের বিকাশে নিয়মিত খেলাধুলা চালিয়ে যেতে হবে। যেখানে মাঠ সেখানেই খেলাধুলার আয়োজন করতে হবে। ছেলেরা যেন দক্ষতা অর্জন করে পেশাদার খেলোয়াড় হতে পারে। ক্রিকেটে বাংলাদেশ একদিন বিশ্ব চ্যাম্পিয়ন হবে বলে আমি আশা করি।’

কোয়াবের সভাপতি ছালেহ আহমদ জুয়েরের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম আল ইমরান, বড়লেখা পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী এবং বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর সরদার প্রমুখ।

এমইউ/এমএইচআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]