পুলিশকে মারধর করে আটক ব্যক্তিকে ছিনিয়ে নিল বিক্ষোভকারীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ২৫ মার্চ ২০২১
মারধরের শিকার পল্টন থানার এসআই রায়হান

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের প্রতিবাদে বৃহস্পতিবার (২৫ মার্চ) রাজধানীতে বিক্ষোভে নামে যুব অধিকার পরিষদ নামে একটি সংগঠন। সেখান থেকে কয়েকজনকে আটক করে পুলিশ। তাদের মধ্যে একজনকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঢামেকের জরুরি বিভাগের সামনে পুলিশকে মারধর করে আবুল কালাম (৩৫) নামে ওই ব্যক্তিকে ছিনিয়ে নিয়ে গেছে আন্দোলনকারীরা।

দুর্বৃত্তদের মারধরের শিকার পুলিশ সদস্য হলেন- রাজধানীর পল্টন থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রায়হান। তাকে কিল-ঘুষি আবুল কালামকে ছিনিয়ে নেয়া হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জাগো নিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পল্টন থেকে আটক আবুল কালাম আজাদ (৩৫) নামের এক ব্যক্তিকে পুলিশ চিকিৎসার জন্য ঢামেকে আনে পুলিশ। এ সময় আন্দোলনকারীরা পল্টন মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হানকে কিল-ঘুষি মেরে আটক ব্যক্তিকে ছিনিয়ে নিয়ে যায়।

বাচ্চু মিয়ার আরও বলেন, এখন পর্যন্ত ছিনিয়ে নিয়ে যাওয়া ব্যক্তিকে পাওয়া যায়নি। তাকে খোঁজ করা হচ্ছে। এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

টিটি/এসএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।