রাজধানীতে সড়ক দুর্ঘটনায় রিকশাচালক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৬ এএম, ১২ মে ২০২১
ফাইল ছবি

রাজধানীর সবুজবাগের বাসাবো ফ্লাইওভারে সড়ক দুর্ঘনায় একজন রিকশাচালক (৩৫) নিহত হয়েছেন। তবে তার নাম-পরিচয় জানা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

বুধবার (১২ মে) ভোররাতে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ফ্লাইওভারের ওপর রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন তিনি। পরে একজন পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। ভোর সাড়ে ৫টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রিকশাচালককে ঢামেকে নেয়া পথচারী উজ্জল হোসেন জানান, তিনি সাহরি শেষে রিকশায় করে বাসাবো ফ্লাইওভার হয়ে নিজের কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় রক্তাক্ত অবস্থায় রিকশাচালককে পড়ে থাকতে দেখে তিনি হাসপাতালে নিয়ে যান। ওই সময় রিকশাচালকের পরনে ছিল লুঙ্গি ও শার্ট।

উজ্জল হোসেন বলেন, ‘ওই ব্যক্তি কীভাবে আহত হয়েছেন, তা আমি দেখিনি। তবে যেভাবে পড়েছিলেন, তাতে মনে হয়েছে দ্রুতগামী কোনো গাড়ি তাকে ধাক্কা দিয়েছে। এর বেশি আমি কিছু বলতে পারছি না।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নিহতের নাম-পরিচয় এখনও জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এএএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]