বটির আঘাতে মা-বাবাসহ ৪ জনকে জখম করলো ছেলে

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:২২ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকায় বড় ছেলের বটির আঘাতে একই পরিবারের বাবা-মাসহ চারজন গুরুতর আহত হয়েছেন। আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন।

আহতরা হলেন- মো. আব্দুর রশিদ অলিউল্লাহ দেওয়ান (৬১), তার স্ত্রী দেলোয়ারা বেগম (৫৫), ছোট ছেলে মোহাম্মদ ইমতিয়াজ দেওয়ান (২৩) ও ছোট মেয়ে রুবিনা দেওয়ান (১৯)।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।

আহত মো. ইমতিয়াজ দেওয়ান বলেন, শুক্রবার দুপুরে আমার মা বটি দিয়ে তরকারি কাটছিল। হঠাৎ আমার ভাই দেলোয়ার হোসেন দেওয়ান (৩৩) ঘরে ঢুকে কোনো কিছু বুঝে ওঠার আগেই আমার মায়ের বটি ছিনিয়ে নিয়ে আমাদের সবাইকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় আমাদের চিৎকারে এলাকার লোকজন উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যায়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আমাদের ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়।

তিনি আরও বলেন, কী কারণে সে এ ঘটনা ঘটিয়েছে তা বলতে পারবো না। তবে তার মানসিক সমস্যা রয়েছে। বটির আঘাতে বাবার ডান হাতের একটি আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে। আর লোকজন আসলে আমার ভাই পালিয়ে যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, চারজনই গুরুতর রক্তাক্ত জখম। সবার হাতে বটির আঘাত। ঘটনাটি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। আর আহতরা ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন।

এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]