শিশুকে ধর্ষণচেষ্টা: ৯৯৯ এ ফোনে মাদরাসাশিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ০৩ অক্টোবর ২০২১

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে এক কলারের ফোনে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে কক্সবাজারের চকরিয়া থানা পুলিশ। রোববার (৩ অক্টোবর) বিকেলে ৯৯৯-এর পরিদর্শক (মিডিয়া) আনোয়ার সাত্তার এ তথ্য জানান।

তিনি বলেন, কক্সবাজারের চকরিয়া থানার ডুলাহাজারা ইউনিয়ন থেকে শনিবার (২ অক্টোবর) একজন কলার ৯৯৯ নম্বরে ফোন করেন। তিনি জানান, সেখানে সাত বছর বয়সী শিশুকে এক মাদরাসাশিক্ষক যৌন নির্যাতনের চেষ্টা করেন। এ ঘটনায় এলাকার লোকজন উত্তেজিত হয়ে ওই শিক্ষককে আটকে রেখেছে। ঘটনাস্থলে উত্তেজনা বিরাজ করছে।

পরিদর্শক আনোয়ার আরও বলেন, ৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে বিষয়টি চকরিয়া থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে বলা হয়। খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

পরে চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম মিয়া ৯৯৯-কে জানান, তারা ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এছাড়া ওই মাদরাসাশিক্ষককে গ্রেফতার করে থানায় আনা হয়েছে।

এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে বলেও জানান ৯৯৯-এর এই কর্মকর্তা।

টিটি/এমআরআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]