ফুটপাতে দোকান বসানো নিয়ে বিবাদ, ছুরিকাঘাতে তরুণ নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৪ অক্টোবর ২০২১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে বিবাদের একপর্যায়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. জুবায়ের আহমেদ (২০) নামে এক তরুণ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় জুবায়েরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা জামিল হোসেন বলেন, নারায়ণগঞ্জের চাষাঢ়ায় একটি ডায়াগনস্টিক সেন্টারের সামনে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে স্বপনের সঙ্গে জুবায়েরের ঝগড়া হয়। এই বিবাদের একপর্যায়ে স্বপন আমার ভাতিজাকে ছুরি দিয়ে বুকে আঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহত জুবায়ের ফতুল্লার উত্তর মাসদাইর কবরস্থান রোড এলাকার আমজাদ হোসেনের ছেলে। এক ভাই ও দুই বোনের মধ্যে তিনি বড় ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]