গলাকেটে হত্যার পর ইজিবাইক ছিনতাই, গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ২৪ অক্টোবর ২০২১
ফাইল ছবি

গাজীপুরের কালীগঞ্জ থানা এলাকায় চাঞ্চল্যকর ইজিবাইক চালক মো. সাইফুল ইসলামকে (২৬) গলাকেটে হত্যার পর ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত সাতজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২৪ অক্টোবর) র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মোছা. শামিমা আক্তার জাগো নিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, গত ১৬ অক্টোবর রাতে কালীগঞ্জে ইজিবাইক চালক সাইফুলকে গলাকেটে হত্যা করে ইজিবাইক ছিনতাই করে একটি ছিনতাইকারী চক্র। এ ঘটনায় শনিবার (২৩ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত সাতজনকে গ্রেফতার করা হয়। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও ছিনতাইকৃত ইজিবাইকসহ অন্যান্য আলামত উদ্ধার করা হয়।

এ বিষয়ে আজ দুপুরে উত্তরা র‌্যাব-১ এর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল মো. আব্দুল মুত্তাকিম।

গত ১৬ অক্টোবর রাত ১০টার দিকে কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের ভাসাভাসি গ্রামে (পূর্বাচল ২৬ নম্বর সেক্টর) সাইফুল ইসলাম নামের এক চালককে গলাকেটে হত্যার পর ইজিবাইক নিয়ে যায় ছিনতাইকারীরা। নিহত সাইফুল ইসলাম শেরপুর জেলার শ্রীবর্দী থানার মৃত লাল মিয়ার ছেলে। তিনি রাজধানীর উত্তরখান থানা এলাকায় ভাড়া থেকে ইজিবাইক চালাতেন।

টিটি/ইএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]