লালবাগে ভবন থেকে পড়ে গৃহবধূর মৃত্যু, স্বামীর দাবি আত্মহত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২৬ অক্টোবর ২০২১
ফাইল ছবি

রাজধানীর লালবাগ ৮ নম্বর গলি এলাকায় একটি বাসার ছাদ থেকে পড়ে নাসরিন আক্তার টিটিন (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। তবে তার স্বামীর দাবি, তিনি আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৪টার দিকে ওই নারীকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্বামী জাফর আহমেদ বলেন, আমার স্ত্রীর ছয় মাস আগে করোনা হয়েছিল। করোনা থেকে সুস্থ হওয়ার পর থেকেই তার বিভিন্ন ধরনের রোগ লেগেই আছে। সে মানসিক সমস্যায় ভুগছিল। চারদিন আগে ডাক্তার দেখিয়ে এসেছি এবং নিয়মিত ওষুধও খাচ্ছে। আজ দুপুরে ওষুধ খাইয়ে তাকে নিয়েই শুয়ে ছিলাম।

নিহতের স্বামী বলেন, তাকে রেখে আমি একটু বাইরে যাই। পরে এসে দেখি, সে বাসার ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে আছে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জাফর আহমেদ জানান, তারা লালবাগের ৮ নম্বর গলির ৩০/২ নম্বরের নিজ বাসায় থাকতেন। তাদের কোনো সন্তান নেই।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান ওই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]