কেরানীগঞ্জে পিকআপের ধাক্কায় বউ-শাশুড়ি নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ২৭ নভেম্বর ২০২১
ফাইল ছবি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকায় পিকআপের ধাক্কায় দুই নারী নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছে ছয় বছরের এক শিশু।

নিহত দুই নারী হলেন মৌসুমী আক্তার (২৭) ও তার শাশুড়ি রুপবানু (৬০)। আহত শিশুটি মৌসুমীর মেয়ে মোহনা আক্তার (৬)।

শনিবার (২৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মৌসুমীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলেই রুপবানু (৬০) নিহত হন।

নিহত মৌসুমীর দেবর হাবিবুর রহমান জানান, আমার মা ও ভাবি দুজনই ওমরায় যাবেন। এজন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা টিকা নিতে গিয়েছিলেন। টিকা নিয়ে তারা সিএনজিযোগে বাসায় ফিরছিলেন। দক্ষিণ কেরানীগঞ্জ হাসনাবাদে এসে সিএনজি থেকে নেমে রাস্তা পারাপারের সময় হঠাৎ একটি পিকআপ এসে সজোরে ধাক্কা দেয়। এতে শিশুসহ তিনজনই রাস্তায় লুটিয়ে পড়ে। সেখান থেকে তিনজনকেই একটি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে মা মারা যান। পরে মৌসুমীর অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে তিনিও মারা যান। মোহনাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় আনা হয়েছে।

তিনি আরও জানান, আমাদের বাসা দক্ষিণ কেরানীগঞ্জের নোয়াদ্দা গ্রামে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দক্ষিণ কেরানীগঞ্জ থেকে সড়ক দুর্ঘটনায় মৌসুমী আক্তার নামে এক নারীকে ঢাকা মেডিকেলে নিয়ে এলে তিনি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]