বৈরী আবহাওয়ায় বিমানের কক্সবাজারগামী ফ্লাইটের চট্টগ্রামে অবতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:২৭ পিএম, ০৯ মে ২০২২

ঘূর্ণিঝড় অশনির প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে কক্সবাজারগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট চট্টগ্রামে অবতরণ করেছে। ৯ মে (সোমবার) বিকেল সাড়ে ৪টায় বাংলাদেশ বিমানের ‘বিজি-৪৩৫’ ফ্লাইটটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

প্রায় সোয়া এক ঘণ্টা চট্টগ্রামে অবস্থানের পর সন্ধ্যা পৌনে ৬টার দিকে ফ্লাইটটি ফের কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বাংলাদেশ বিমানের ‘বিজি-৪৩৫’ ফ্লাইটটি প্রতিদিন বিকেল তিনটায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায়। কিন্তু সোমবার বৈরি আবহাওয়ার কারণে প্রায় ৩২ মিনিট বিলম্বে ৩টা ৩২ মিনিটে কক্সবাজারের উদ্দেশ্যে ছাড়ে। তবে ওড়ার পর কক্সবাজারের আবহাওয়া আরও খারাপ হলে বিকেল সাড়ে ৪টায় ফ্লাইটটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। পরে বিকেল ৫টা ৪৫ মিনিটে কক্সবাজার বিমানবন্দরের উদ্দেশ্যে ফের ছেড়ে যায় ফ্লাইটটি। সন্ধ্যা ৬টা ৬ মিনিটে ফ্লাইটটি কক্সবাজার বিমানবন্দরে অবতরণ করে।

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার ফরহাদ হোসেন খান সন্ধ্যায় জাগো নিউজকে বলেন, আবহাওয়া খারাপ থাকায় ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করা বাংলাদেশ বিমানের একটি অভ্যন্তরীণ ফ্লাইট চট্টগ্রামে ল্যান্ড করে। সোমবার বিকেল সাড়ে চারটায় ফ্লাইটটি ল্যান্ড করে। আবহাওয়া স্বাভাবিক হলে প্রায় সোয়া এক ঘণ্টা পর বিকেল ৫টা ৪৫ মিনিটে চট্টগ্রাম থেকে টেক অফ (উড্ডয়ন) করে। সন্ধ্যা ৬টার পর ফ্লাইটটি কক্সবাজার পৌঁছে।

ইকবাল হোসেন/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।