মোহাম্মদপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে তরুণের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২১ পিএম, ১৪ মে ২০২২

রাজধানীর মোহাম্মদপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. হোসেন (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন।

শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে ৯টার দিকে মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হোসেন কিশোরগঞ্জ সদর জেলার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে। তিনি মোহাম্মদপুরে সাদেক খান রোড এলাকায় থাকতেন।

হোসেনের বড় বোন মোমেনা আক্তার বলেন, আমার ভাই একটি স্বর্ণের দোকানে কাজ করতো। বাসা থেকে দোকানে যাওয়ার সময় পথে ছিনতাইকারী তার কাছে থেকে টাকা ও মোবাইল নেওয়ার চেষ্টা করে। হোসেন এতে বাধা দেওয়ায় ছিনতাইকারী তার বুকের বাম পাশে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, হোসেনকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাই। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র (আইসিইউ) খালি না থাকায় হোসেনকে দ্রুত ধানমন্ডি ক্লিনিকে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টায় তার মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন মাতুব্বর বলেন, আমরা খবর পেয়ে ধানমন্ডির একটি ক্লিনিক থেকে তার মরদেহ উদ্ধার করেছি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, আমরা নিহতের স্বজনদের কাছ থেকে জানতে পেরেছি, মোহাম্মদপুর রায়েরবাজার এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে হোসেন গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় ধানমন্ডির ক্লিনিকে তিনি মারা যান। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল আমিন/আরএডি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]