শাহ আমানতে সৌদিফেরত যাত্রীর ব্যাগে মিললো ২৮ স্বর্ণের বার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৯ মে ২০২২

অডিও শুনুন

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদিফেরত এক যাত্রীর কাছ থেকে আয়রন মেশিন ও চার্জার লাইটের মধ্য থেকে আড়াই কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার করেছেন কাস্টমস কর্মকর্তারা।

রোববার (২৯ মে) বেলা ১১টার দিকে সৌদির জেদ্দা থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটের যাত্রী শফি আলমের ব্যাগ থেকে আড়াই কোটি টাকা মূল্যের ২৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

দুপুরে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে দায়িত্বনত কাস্টমসের ডেপুটি কমিশনার নেয়ামুল হাসান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, জেদ্দা থেকে আসা ‘বিজি-১৩৬’ ফ্লাইটের যাত্রী শফি আলমের লাগেজ স্ক্যান করার সময় সন্দেহজনক বস্তুর উপস্থিতি দেখা যায়। এসময় কাস্টমস কর্মকর্তারা লাগেজটি খোলেন। এরপর লাগেজের মধ্যে থাকা আয়রন মেশিন ও চার্জার লাইটের ভেতরে বিশেষভাবে রাখা ২৮টি স্বর্ণের বার পাওয়া যায়। এর বাজারমূল্য আনুমানিক আড়াই কোটি টাকা।

তিনি বলেন, কাস্টমস ও ফৌজদারি আইনে যথাযত ব্যবস্থা গ্রহণ করে শফি আলমকে পুলিশে হস্তান্তর করা হবে। তার বাড়ি কক্সবাজার।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, ফ্লাইটটি সকাল ১০টা ১ মিনিটে বিমানবন্দরে অবতরণ করে। সকাল ৯টা ২৫ মিনিটে এটি অবতরণের কথা থাকলেও প্রায় ৩৬ মিনিট বিলম্ব হয়।

ইকবাল হোসেন/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।