আনিসুল হকের সমাধিতে ডিএনসিসির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ৩০ নভেম্বর ২০২২

ঢাকা উত্তর সিটি করপোরেশনের সাবেক মেয়র আনিসুল হকের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে ডিএনসিসি। বুধবার (৩০ নভেম্বর) সকালে রাজধানীর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত আনিসুল হকের কবরে এ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জামাল মোস্তফা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা এ শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তার রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

jagonews24

এসময় ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেওয়ান আবদুল মান্নান, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমান, সংরক্ষিত নারী কাউন্সিলর হাছিনা বারী চৌধুরী এবং ডিএনসিসির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও ডিএনসিসির প্রধান কার্যালয় নগর ভবনে প্রয়াত মেয়র আনিসুল হকের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এমএমএ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।