ধামরাইয়ে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০২ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২

ধামরাইয়ে জুলেখা নামের এক নারী খুনের মামলায় তার স্বামী মো. কহিনুর ইসলাম ফকিরকে (৬২) গ্রেফতার করেছে র‌্যাব-৪। শনিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জের সিংগাইর এলাকায় অভিযান চালিয়ে কহিনুর ইসলাম ফকিরকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ২০ নভেম্বর ধামরাইয়ে খুন হন জুলেখা। হত্যার পর থেকে পালিয়ে ছিলেন প্রধান আসামি মো. কহিনুর ইসলাম ফকির। রোববার (৪ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৪।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মো. কহিনুর ইসলাম ফকির ও জুলেখা দম্পতির প্রায় ৩৫ বছরের সংসার ছিল। স্বামী কহিনুর ফকির গত কয়েক বছর ধরে আরেকটি বিয়ে করতে চাওয়ায় জুলেখার সঙ্গে স্বামী কহিনুরের প্রায়ই ঝগড়া লেগে থাকতো। গত ২০ নভেম্বর ঘটনার দিন কহিনুর ইসলাম ফকির তার স্ত্রীর ওপর প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে এক পর্যায়ে তাকে ইট দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান জুলেখা। পরে স্ত্রীর মৃত্যুর বিষয়টি বুঝতে পেরে কহিনুর পালিয়ে যান।

র‌্যাব জানায়, পলাতক আসামি মো. কহিনুর ইসলাম ফকির ছদ্মবেশে মানিকগঞ্জ জেলার সিংগাইর এলাকায় অবস্থান করছে জেনে র‌্যাব-৪ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার মো. কহিনুর ইসলাম ফকির তার স্ত্রী জুলেখাকে হত্যার কথা স্বীকার করেছেন। কহিনুর ইসলামকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‌্যাব-৪।

আরএসএম/এমআইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।