রাজধানীতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫২ এএম, ২৮ জানুয়ারি ২০২৩
ফাইল ছবি

রাজধানীর দক্ষিণখানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মো. আবুল বাশার শুভ (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। শুভ কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার শাহেদাবাদ গ্রামের মো. সেলিমের ছেলে। বর্তমানে তিনি দক্ষিণখান আশকোনার আমতলা এলাকার ২২৭ নম্বর বাসায় থাকতেন।

আরও পড়ুন: রাতে মোটরসাইকেল চালাতে যা মানা জরুরি

শুভকে হাসপাতালে নিয়ে আসা তানভীর বলেন, দক্ষিণখান এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন শুভ। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মামা শরিফুজ্জামান জানান, শুভ একটি বেসরকারি কলেজের শিক্ষার্থী ছিল। দক্ষিণখান আশকোনার আমতলা এলাকার ২২৭ নম্বর বাসায় থাকতেন। এক ভাই এক বোনের মধ্যে ছোট ছিল শুভ।

দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুর রহিম জাগো নিউজকে জানান, খবর পেয়ে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গ থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: রাজধানীতে পাঁচতলা ভবনের ছাদ থেকে পড়ে প্রাণ গেলো ২ শিশুর

স্বজনদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের বরাত দিয়ে এসআই রহিম জানান, শুভ দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোর কারণে দক্ষিণখানের আশকোনা নর্দান ইউনিভার্সিটির পেছনে দুর্ঘটনার শিকার হয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে তার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/আরএডি/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।