স্বামীর ওপর অভিমান করে গায়ে আগুন দিলেন গৃহবধূ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ২৯ জানুয়ারি ২০২৩

ঢাকার কেরানীগঞ্জে স্বামীর ওপর অভিমান করে নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন ফাহমিদা আক্তার (১৬) নামে এক গৃহবধূ। এসময় স্ত্রীকে বাঁচাতে গিয়ে দগ্ধ হয়েছেন স্বামী পারভেজও।

রোববার (২৯ জানুয়ারি) কেরানীগঞ্জের আমবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আনা হয়।

স্বামী পারভেজ বলেন, এক বছর আগে আমারা প্রেম করে বিয়ে করেছি। আমি সদরঘাটে একটি লঞ্চে চাকরি করি। আজ বিকেলে আমাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফাহমিদা আমার ওপর অভিমান করে নিজের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে আমি আশপাশের লোকজনসহ ফাহমিদাকে উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি।

তিনি আরও বলেন, চিকিৎসক জানিয়েছেন আমার স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

আরও পড়ুন: শীতে দগ্ধ রোগী বাড়ছে, প্রাথমিক চিকিৎসায় প্রচলিত ভুল

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, কেরানীগঞ্জের আমবাগিচা এলাকায় থেকে দগ্ধ অবস্থায় ফাহমিদা নামে এক নারী আমাদের এখানে এসেছেন। তার শরীরের ৯৯ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে আইসিইউতে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, স্ত্রীকে বাঁচাতে গিয়ে স্বামী পারভেজও দগ্ধ হয়েছেন। তার হাত ও গলা পুড়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হবে।

আরও পড়ুন: ঠান্ডাজনিত রোগে আড়াই মাসে ৯৯ জনের মৃত্যু

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো বাচ্চু মিয়া বলেন, কেরানীগঞ্জ থেকে এক নারী দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে ভর্তি হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

কাজী আল-আমিন/আরএডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।