‘মুজিবের বাংলাদেশ- বিমান হাফ ম্যারাথন’ ৩ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ৩১ জানুয়ারি ২০২৩

চলতি বছর জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইনস আকাশে ডানা মেলার ৫১ বছর পূর্ণ করেছে। এই গৌরবময় পথচলা স্মরণীয় করতে বিমান আয়োজন করতে যাচ্ছে ‘মুজিবের বাংলাদেশ- বিমান হাফ ম্যারাথন ২০২৩’।

দেশি-বিদেশি প্রায় দুই হাজার প্রতিযোগীকে নিয়ে আগামী ৩ ফেব্রুয়ারি হাতিরঝিলে ভোর ৬টা থেকে ২১ দশমিক ১ কিলোমিটারের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার রেস ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন বিমানের মহাব্যবস্থাপক শাকিল মেরাজ।

এদিন সকাল সাড়ে ৭টায় হাতিরঝিল এম্ফিথিয়েটারে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। বিশেষ অতিথি থাকবেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোস্তফা কামাল উদ্দীন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম।

আগামী ১ ও ২ ফেব্রুয়ারি বিমানের প্রধান কার্যালয় বলাকায় রেস এক্সপো অনুষ্ঠিত হবে এবং প্রতিযোগীদের মাঝে রেস কিট সরবরাহ করা হবে। ২০২২ সালেও বিমান জাঁকজমকপূর্ণভাবে হাফ ম্যারাথন প্রতিযোগিতার আয়োজন করে।

এমএমএ/বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।