যাত্রাবাড়ীতে ট্রাকের ধাক্কায় যুবক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৯ এএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলা এলাকায় ট্রাকের ধাক্কায় মো. পলাশ (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের দুলাভাই রায়হান কবীর জানান, পলাশ একটি ওয়ার্কমপে গাড়ি বডির মিস্ত্রি হিসেবে কাজ করেন। রাতে কাজ শেষে বাসায় যাওয়ার সময় কাজলা ব্রিজের মোড় এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় সহকর্মী সাইফুল ইসলাম তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন>>নোয়াখালীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে দুই কিশোর নিহত

তিনি আরও জানান, নিহত পলাশ যাত্রাবাড়ীর কাজলা স্কুলগলি এলাকার আব্দুল মান্নানের ছেলে। পলাশের একটি মেয়েও রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

কাজী আল-আমিন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।