ডিএনসিসিতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২১ পিএম, ১৭ মার্চ ২০২৩

ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

দিনটি উপলক্ষে শুক্রবার (১৭ মার্চ) সকালে রাজধানীর গুলশান-২ এ ডিএনসিসির প্রধান কার্যালয় নগর ভবনের মূলফটকে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধা জনানো হয়।

শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন ডিএনসিসির কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলররা। পুষ্পস্তবক অর্পণ শেষে নগর ভবনের হলরুমে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার শুরুতেই বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়। সভায় উপস্থিত অতিথিরা বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন।

ডিএনসিসি সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জোবায়দুর রহমান, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এস এম শরিফ-উল ইসলামসহ ডিএনসিসির কর্মকর্তা-কর্মচারী ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

এমএমএ/এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।