২৪ ঘণ্টা না যেতেই ট্রাকের দখলে চট্টগ্রামের আউটার স্টেডিয়াম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:৪২ পিএম, ২০ মার্চ ২০২৩

চট্টগ্রাম মহানগরীর কাজির দেউড়ি সংলগ্ন আউটার স্টেডিয়ামের অবৈধ দখল উচ্ছেদের ২৪ ঘণ্টা না যেতেই দখলে নিয়েছে ট্রাক-মিনিট্রাক। দখলের ফলে আউটার স্টেডিয়ামের একাংশ এখন ট্রাক স্ট্যান্ডে পরিণত হয়েছে।

সোমবার (২০ মার্চ) সকালে বেলা সাড়ে ১১টার দিকে সেখানে এমন চিত্র দেখা যায়।

এর আগে রোববার (১৯ মার্চ) দিনভর সেখানে উচ্ছেদ অভিযান চালায় জেলা প্রশাসন। অভিযানে নেতৃত্ব দেন আরডিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নু এমং মারমা মং।

দুপুরে আরডিসি নু এমং মং মারমা জাগো নিউজকে বলেন, যেসব ট্রাক আউটার স্টেডিয়ামে অবস্থান করছে, সেগুলোর বিষয়ে ব্যবস্থা নিতে আমাদের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট পাঠানো হয়েছে। তিনি আইনগত ব্যবস্থা নিচ্ছেন।

আরও পড়ুন>> চট্টগ্রাম আউটার স্টেডিয়ামের অবৈধ স্থাপনা উচ্ছেদ

এর আগে গত ২ মার্চ আউটার স্টেডিয়াম পরিদর্শন করে সব ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদের ঘোষণা দেন জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

তখন জেলা প্রশাসক বলেন, আউটার স্টেডিয়ামে আর কোনো মেলা বসবে না। এখন থেকে আউটার স্টেডিয়ামে নিয়মিত খেলা হবে। মেলা হবে জঙ্গল সলিমপুরে। সরকারি যেসব জায়গা উদ্ধার করা হয়েছে, সেখানে মেলার জন্য জায়গা নির্ধারণ করে দেওয়া হবে।

ইকবাল হোসেন/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।