পোষা কবুতর ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৭ পিএম, ২৭ মার্চ ২০২৩
ফাইল ছবি

রাজধানীর মিরপুর-১২ নম্বর এলাকায় বৈদ্যুতিক খুঁটিতে চড়ে পোষা কবুতর ধরতে গিয়ে শহিদুল ইসলাম মন্ডল (২১) নামের এক যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। তিনি পেশায় পোশাকশ্রমিক ছিলেন বলে জানা গেছে।

রোববার (২৬ মার্চ) সন্ধ্যা সাতটার দিকে ইলিয়াস মিয়া বস্তি এলাকায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।

নিহত শহিদুলের ভাই আরিফ জানান, শহিদুল শখ করে কবুতর পুষতেন। তার পোষা কবুতরগুলোর মধ্যে একটি নতুন কবুতর ছিল। সেটি হঠাৎ উড়ে গিয়ে বসে পাশের বৈদ্যুতিক খুঁটিতে। কবুতরটিকে ধরতে এক পর্যায়ে বিদ্যুতের খুঁটিতে চড়েন শহিদুল। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিতে পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শহিদুল রংপুরের পীরগঞ্জ উপজেলার কাশেমপুর গ্রামের চান মিয়ার সন্তান। বর্তমানে মিরপুর এলাকায় থাকতেন। ছয় ভাই ও দুই বোনের মধ্যে তিনি ছিলেন পঞ্চম।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমকেআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।