গাজীপুরে ট্রাকচাপায় সাংবাদিক নিহতের ঘটনায় চালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৮ পিএম, ০৭ আগস্ট ২০২৩
ফাইল ছবি

গাজীপুরের কাপাসিয়ায় ট্রাকচাপায় সাংবাদিক মিলন নিহতের ঘটনায় চালক আহাদ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সোমবার সকালে মুন্সিগঞ্জের লৌহজং থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোমবার (৭ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, গাজীপুরের কাপাসিয়ায় ডাম্প ট্রাকের চাপায় সাংবাদিক মিলনের নির্মম মৃত্যুর ঘটনায় ঘাতক ট্রাক চালক আহাদ মিয়াকে মুন্সিগঞ্জের লৌহজং থেকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার দুপুরে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

এর আগে, গত শুক্রবার (৪ আগস্ট) সকাল ১০টার দিকে একটি বালুভর্তি ডাম্প ট্রাকের চাপায় নিহত হন মিলন। তিনি গাজীপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক পত্রিকা গাজীপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ছিলেন। এছাড়া দৈনিক ভোরের দর্পণ ও দৈনিক করতোয়ার গাজীপুর প্রতিনিধি ছিলেন। একইসঙ্গে তিনি গাজীপুর সিটি প্রেস ক্লাবের সভাপতি ছিলেন।

আরএসএম/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।