বাস্কেটবল ফেডারেশনের জন্য স্থায়ী ভেন্যু নির্মাণের সুপারিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০২৩
ফাইল ছবি

বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের কার্যক্রম পরিচালনার জন্য একটি স্থায়ী ভেন্যু নির্মাণে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য মন্ত্রণালয়কে সুপারিশ করেছে জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

বুধবার (১৩ সেপ্টেম্বর) সংসদ ভবনে কমিটির ৩৩তম বৈঠক অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্বে কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। এসময় বৈঠকে কমিটির সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, মাহবুব আরা বেগম গিনি, আব্দুস সালাম মূর্শেদী, এ এম নাঈমুর রহমান ও জাকিয়া তাবাসসুম অংশ নেন।

বৈঠকে বাস্কেটবল ফেডারেশনের সার্বিক কার্যক্রম, একাদশ জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি ২০২২-২৩ অর্থবছরে যেসব সুপারিশ গৃহীত হয়েছিল, সেগুলোর বাস্তবায়ন অগ্রগতি সর্ম্পকে বিস্তারিত আলোচনা করা হয়। এছাড়া জাতীয় যুবনীতি বাস্তবায়নের লক্ষ্যে মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) অনুষ্ঠিত জাতীয় স্টিয়ারিং কমিটির সভার কার্যবিবরণী কমিটির কাছে উপস্থাপনের সুপারিশ করা হয়।

বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বিভিন্ন সংস্থা প্রধানরাসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আইএইচআর/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।