পুরস্কার ঘোষিত ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫১ পিএম, ২৮ নভেম্বর ২০২৩

সাদা রঙের একটি প্রাইভেটকার নিয়ে গত কয়েক মাসে অনেকগুলো ছিনতাই বা দস্যুতার ঘটনা ঘটিয়েছে একটি চক্র। তাদের ধরতে পারলে ২০ হাজার টাকা নগদ পুরস্কারের ঘোষণাও দেওয়া হয়। অবশেষে সোমবার (২৭ নভেম্বর) দিনগত রাতে ধাওয়া করে কল্যাণপুর বাসস্ট্যান্ডে গিয়ে একটি প্রাইভেটকারসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে ধানমন্ডি থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন মো. নুর আলম হাবু ও মো. আলমাস। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা একটি স্মার্টফোন, ছিনতাইয়ে ব্যবহৃত একটি প্রাইভেটকার ও দুটি চাপাতি জব্দ করা হয়।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন।

ডিএমপির এ কর্মকর্তা বলেন, সোমবার দিনগত রাত একটার দিকে হাজারীবাগ থেকে পান্থপথের নিজ বাসার উদ্দেশে রিকশাযোগে রওনা দেন দুজন। রাত দেড়টার দিকে ধানমন্ডির আবাহনী মাঠের পেছনে ওয়াসার অফিসের সামনে একটি প্রাইভেটকার তাদের গতিরোধ করে। প্রাইভেটকার থেকে তিন ছিনতাইকারী নেমে চাপাতির ভয়ভীতি দেখিয়ে ভিকটিমদের কাছ থেকে দুটি স্যামসাং মোবাইল ও ১২০০ টাকা ছিনিয়ে নেয়।

ভিকটিমদের চিৎকারে ধানমন্ডি থানার টহল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডিএমপি কন্ট্রোল রুমকে অবগত করে। টহল পুলিশ ছিনতাইকারীর পেছনে ধাওয়া করে। পরবর্তী সময়ে তারা ছিনতাইকারীদের গাড়ি ধাওয়া করে কল্যাণপুর বাসস্ট্যান্ডে গিয়ে টহল পুলিশের সহায়তায় দুই ছিনতাইকারীকে গাড়িসহ গ্রেফতার করে।

তিনি আরও জানান, অন্য দুইজন ছিনতাইকারী পালিয়েছে। পলাতক ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এ গ্রুপে এখন পর্যন্ত ৪ জনের নাম পাওয়া গেছে। তাদের সবার নামে অস্ত্র আইন, দস্যুতা ও মাদক মামলা আছে।

আরএসএম/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।