ঢাকায় ট্রাক-কাভার্ডভ্যানের চাপায় সহকারী নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪২ এএম, ০৬ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

 

রাজধানীর চানখাঁরপুলে ট্রাক ও কাভার্ডভ্যানের মাঝে চাপা পড়ে মো. মিলন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মিলন পেশায় ট্রাকের সহকারী ছিলেন।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাত পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ট্রাক চালক আসাদুল ইসলাম জানান, চানখাঁরপুল মোড়ে তিনি ট্র্যাকটি পিছনের দিকে নিয়ে যাচ্ছিলেন। ওই সময় ট্রাকের পিছনে দাঁড়িয়ে মিলন তাকে সংকেত দিচ্ছিলেন। কিন্তু ট্রাকের পেছনে একটি কাভার্ডভ্যান দাঁড়িয়ে ছিল। যা মিলন খেয়াল করেননি। পরে কাভার্ডভ্যান ও ট্রাকের মাঝে পড়ে চাপা পড়ে মিলন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মিলনের গ্রামের বাড়ি ভোলায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।