সিদ্ধিরগঞ্জে বিস্ফোরণ: রহিমার পর চলে গেলেন ছোট বোন জান্নাতিও

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১২:২১ পিএম, ৩০ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের বার্মাশীল বাঘপাড়া এলাকায় গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে ঘটনায় দগ্ধ মোছা. জান্নাতি আক্তারের (১৮) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) ভোর সাড়ে ৬টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

এর আগে সোমবার (১৯ জানুয়ারি) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতির বড় বোন দগ্ধ রহিমা বেগমের মৃত্যু হয়।

জান্নাতি ও রহিমা পটুয়াখালীর গলাচিপা উপজেলার দক্ষিণ চরখালি গ্রামের মো. মোতালেব মিয়ার মেয়ে।

আরও পড়ুন>> সিদ্ধিরগঞ্জে টিনশেড বাসায় আগুনে দগ্ধ ৬

বুধবার (২৪ জানুয়ারি) রাত ১০টার দিকে বাঘপাড়া এলাকার একটি টিনশেডে বাসায় মশার কয়েল জ্বালানোর সময় বিস্ফোরণ ঘটে। এতে একই পরিবারের শিশুসহ ছয়জন দগ্ধ হন। তাদের দ্রুত উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, মঙ্গলবার ভোরের দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় জান্নাতির মৃত্যু হয়। তার শরীরের ১৫ শতাংশ দগ্ধ ছিল। এর আগে সোমবার মারা যান তার বড় বোন রাহিমা। রহিমার শরীরের ৪৫ শতাংশ দগ্ধ ছিল। এ ঘটনায় দগ্ধ আরও চারজন চিকিৎসাধীন। তারা হলেন- সুখী আক্তার (৩৩), সাদিয়া (১০), মো. আরিফ হাওলাদার (২১) ও ঋতু আক্তার (১৩)।

কাজী আল-আমিন/ইএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।