বাড্ডায় আগুনে পুড়লো ১২ কাঠের দোকান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৭ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

গভীর রাতে আগুন লেগে রাজধানীর বাড্ডায় পুড়েছে অন্তত ১০ থেকে ১২টি কাঠের দোকান। ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে বেশ কিছু দোকানের মালামাল পুড়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার রাত সাড়ে ৩টার দিকে সুবাস্তু টাওয়ারের বিপরীত পাশে থাকা একটি কাঠের দোকানে আগুনের সূত্রপাত হয়। পরে পাশের দোকানগুলোতেও আগুন ছড়িয়ে পড়ে। কাঠের দোকান থেকে আগুন আশপাশের তিনটি ভবনের কিছু অংশে ছড়িয়ে পড়ে। এতে আশপাশের তিনটি ভবনের কয়েকটি ফ্ল্যাট ক্ষতিগ্রস্ত হয়। আগুনে সেখানকার একটি স-মিলও ক্ষতিগ্রস্ত হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাফি আল ফারুক জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাড্ডায় আগুনে পুড়লো ১২ কাঠের দোকান

তিনি বলেন, রাত ৩টা ৫৭ মিনিটে বাড্ডার সুবাস্তু টাওয়ারের বিপরীত পাশে দোকানে আগুন লেগেছে বলে খবর আসে। পরে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভাতে কাজ শুরু করে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট। পরে সেখানে আরও দুটি ইউনিট যুক্ত হয়। পরে ৫টা ৪০ মিনিটের দিকে ৬টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রাথমিকভাবে আগুনের ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ ও হতাহতের কোনো খবর জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

টিটি/এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।