বান্দরবানে অপহৃত সেই ব্যাংক ম্যানেজারকে চট্টগ্রামে বদলি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৮:২৩ পিএম, ১৯ এপ্রিল ২০২৪
নেজাম উদ্দীন রাসেল/ ছবি- সংগৃহীত

বান্দরবানের রুমায় পাহাড়ি সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) হাতে অপহরণের শিকার সোনালী ব্যাংকের রুমা শাখার ম্যানেজার নেজাম উদ্দীন রাসেলকে চট্টগ্রামে বদলি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সোনালী ব্যাংক বান্দরবান জেলা কার্যালয়ের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. ওসমান গনি।

তিনি বলেন, রুমা শাখা থেকে অপহরণের শিকার ম্যানেজার নেজাম উদ্দীনকে কর্ণফুলী শাখার ম্যানেজার (সিনিয়র অফিসার) হিসেবে বদলি করা হয়েছে। একই আদেশে সোনালী ব্যাংকের বিভিন্ন শাখার আরও কয়েকজনকে রুটিন বদলি করা হয়েছে। রুমা শাখার সিনিয়র অফিসার (ক্যাশ) নারায়ণ দাশকে রুমা সোনালী ব্যাংক শাখার ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

আরও পড়ুন

গত ৯ এপ্রিল অফিসিয়ালি নেজাম উদ্দীনকে বদলির আদেশ দেওয়া হয়। তবে এখনো তিনি কর্ণফুলী শাখায় যোগদান করেননি। নেজাম উদ্দীন ২০১৫ সালে অফিসার হিসেবে সোনালী ব্যাংক চকরিয়া শাখায় যোগদান করেন। এরপর স্ত্রীর চাকরির সুবাদে তিনি বদলি হয়ে বান্দরবান আসেন। এর আগে তিনি সোনালী ব্যাংকের রোয়াংছড়ি শাখায় দায়িত্ব পালন করেন।

গত ২ এপ্রিল রুমার সোনালী ব্যাংকে ডাকাতির সময় কেএনএফ সন্ত্রাসীরা ব্যাংক ম্যানেজার নেজাম উদ্দীনকে অপহরণ করে। পরে অভিযান চালিয়ে ৪৬ ঘণ্টা পর তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করে র‌্যাব।

এএজেড/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।