এক মাসেও উদ্ধার হয়নি ধর্মমন্ত্রীর চুরি হওয়া মোবাইল ফোন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০০ এএম, ৩০ মে ২০২৪
ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান/ ফাইল ছবি

এক মাস আগে একটি জানাজায় অংশ নিতে গিয়ে চুরি হয়ে যায় ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খানের আইফোন ১৫ প্রো ম্যাক্স মডেলের মোবাইল ফোন। এ ঘটনায় ধর্মমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেন জামালপুর জেলার ইসলামপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর-১৩৮৫।

তবে জানা গেছে, মোবাইল ফোনটি চুরি হলেও হারানোর জিডি করেছেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারী। জিডিতে উল্লেখ করা হয়েছে, ধর্মমন্ত্রী ফরিদুল হক খান গত ৩০ এপ্রিল সকালে ইসলামপুর পৌরসভাধীন মোশাররফগঞ্জে এক ব্যক্তির জানাজায় অংশ নেন। সেখানে তার পাঞ্জাবির পকেট থেকে মোবাইল ফোনটি পড়ে যায়।

এদিকে, ঘটনার এক মাস পেরিয়ে গেলেও মোবাইল ফোনটির কোনো হদিস পায়নি পুলিশ। তবে সেটি উদ্ধারে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কাজ করছে বলে জানা গেছে।

এর আগে সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের মোবাইল ফোন ছিনতাই হলে দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ২০২১ সালের ৩০ মে সন্ধ্যায় ঢাকার বিজয় সরণি মোড়ে গাড়ির ভেতর থেকে তার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনতাই হয়। এ ঘটনায় শতাধিক ছিনতাইকারীকে আটক করে পুলিশ। পরবর্তীতে মোবাইল ফোনটি উদ্ধার করা সম্ভব হয়।

টিটি/এসএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।