সবাইকে সঙ্গে নিয়ে নতুন ঢাকা গড়তে চাইলেন আতিকুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৮ পিএম, ০৮ জানুয়ারি ২০১৮

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী হিসেবে আলোচনায় থাকা বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি আতিকুল ইসলাম বলেছেন, আপনাদের সবার যদি দোয়া পাই, সেই সঙ্গে পাশে পাই তাহলে নতুন ঢাকা গড়তে সহজ হবে।

তিনি বলেন, আপনাদের সমর্থন ও দোয়া নিয়ে যদি মনোনয়ন পেয়ে নির্বাচিত হতে পারি তাহলে সবাইকে নিয়ে নতুন ঢাকা গড়তে পারবো।

সোমবার রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেট সংলগ্ন ২৩ নং ওয়ার্ড কমিশনের কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, এই মতবিনিময় সভায় অনেক মুক্তিযোদ্ধা এসেছেন, নতুন ভোটার এসেছেন, শিক্ষকরা এসেছেন এজন্য মতবিনিময় সভা নির্বাচনী এক উৎসবে রূপ নিয়েছে। আমি ঘুরে ঘুরে প্রচার চালাচ্ছি। সবাই স্বতঃফুর্তভাবে আমাকে গ্রহণ করছেন। আমি নতুন ঢাকা সবাইকে দেখাতে চাই। আমরা যারা উদ্যোক্তা রয়েছি, আমাদের নেয়ার কিছু নেই। আমরা দিতে চাই।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছেন সবার সঙ্গে মতবিনিময় করতে। ওনার কথা অনুযায়ী মতবিনিময় করছি। আওয়ামী লীগের সবাই আমার সঙ্গে কাজ করছেন।

মতবিনিময় সভার শুরুতে স্থানীয় আওয়ামী লীগের নেতারা রাস্তার দু পাশে দাঁড়িয়ে থেকে আতিকুল ইসলামকে নিয়ে কাউন্সিলরের অফিসে যান। সেখানে মঞ্চে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এএস/এমবিআর/এমএস

আপনার মতামত লিখুন :