খালেদার মুক্তির দাবিতে জোট শরিকদের লিফলেট বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২১ পিএম, ০১ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৫:২৫ পিএম, ০১ এপ্রিল ২০১৮

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে লিফলেট বিতরণ করেছে ২০ দলীয় জোটের শরিক দলের নেতাকর্মীরা।

রোববার তোপখানা রোড, বিজয়নগর, পল্টন মোড় এলাকায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি), বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (বাংলাদেশ ন্যাপ), ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি), বাংলাদেশ মুসলিম লীগ (বিএমএল), বাংলাদেশ লেবার পার্টির নেতারা লিফলেট বিলি করেন।

এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের নেতৃত্বে এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম গোলাম মোস্তফা ভূঁইয়া, বিএমএল মহাসচিব অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, লেবার পার্টি (একাংশ) মহাসচিব হামদুল্লাহ আল মেহেদী, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, এলডিপি তমিজউদ্দিন টিটু, বেলাল হোসেন মিয়াজী, উপাধ্যক্ষ মাহবুবুর রহমান, লেবার পার্টির হিন্দুরত্ন রামকৃষ্ণ সাহা, বাংলাদেশ ন্যাপ সদস্য সচিব মো. শহীদুননবী ডাবলু, মো. কামাল ভূঁইয়া প্রমুখ।

এ সময় এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেন, আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। এর কোনো বিকল্প নাই। আমাদের ঐক্যকে আরও সুদৃঢ় করতে হবে।

তিনি বলেন, গণতান্ত্রিক অধিকার আদায় করার জন্য বুকের ওপর চেপে বসে থাকা দানব সরকারকে সরাতে হবে। এ জন্য সবাইকে দলমত নির্বিশেষে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভূঁইয়া বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতা দখল করে রেখে স্বাধীনতার চেতনা ধ্বংস করে দিয়েছে। বন্দুক, অস্ত্রের জোরে তারা জনগণকে জিম্মি করে রেখেছে। এভাবে অবৈধ ক্ষমতাকে চিরস্থায়ী করা যাবে না।

কেএইচ/বিএ/পিআর