মোড়ে মোড়ে ছাত্রদের অান্দোলন মনিটরিং করবে অাওয়ামী লীগ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:১৪ পিএম, ০৩ আগস্ট ২০১৮

ছাত্ররা অাবারো মাঠে নামলে তাদের কার্যক্রম মনিটরিংয়ের জন্য অাওয়ামী লীগের নেতারা মাঠে থাকবে। নগরীর বিভিন্ন পয়েন্টে তারা অবস্থান নেবে। এ ব্যাপারে নেতাকর্মীদের নির্দেশনা দেয়া হয়েছে। বৈঠক সূত্রে এ তথ্য জানা গেছে।

শুক্রবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যৌথসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সম্পাদক মণ্ডলীর অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।

এছাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মীদের শোকের মাস অাগস্ট উপলক্ষে চাঁদাবাজি না করার জন্য হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। তিনি বলেন, কেউ যেন চাঁদাবাজি করতে না পারে সেজন্য সতর্ক থাকতে হবে। ইতোমধ্যে চাঁদাবাজির বিষয়টি মনিটরিং করতে বলেছি। সতর্ক থাকতে বলেছি।

তিনি আরও বলেন, বিলবোর্ড পোস্টার যারা টানবেন তারা সতর্ক থাকবেন। কোনো ক্রমেই যেন সৌন্দর্য নষ্ট না হয়। অাগস্টের ভাবমূর্তি যেন ক্ষুণ্ন না হয়। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।

বৈঠকের সংশ্লিষ্ট সূত্র জানায়, ছাত্রদের ঘরে ফিরে যেতে বলা হয়েছে। তাদের সব দাবি মেনে নেয়া হয়েছে। তারপরও যদি তারা মাঠে নামে সে বিষয়টি দেখতে হবে অাসলে তারা কি চায় সে বিষয়টি মনিটরিং করতে হবে। সে অনুযায়ী অান্দোনকারীদের ওপর ব্যবস্থা নেয়া হবে।

এফএইচএস/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।